শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিয়ের পরই নাম পরিবর্তন, রাখি এখন ফতিমা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১০:২৩, ১২ জানুয়ারি ২০২৩

৫০২

বিয়ের পরই নাম পরিবর্তন, রাখি এখন ফতিমা

সোশ্যাল মিডিয়ায় বুধবার হঠাৎ করেই ভাইরাল হয়ে গেল বলিউড তারকা রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিয়ের ছবি। প্রকাশ্যে এলো বিয়ের ছবি, ভিডিও ও সার্টিফিকেট।

তবে শুধু বিয়ে নয়। এবার খবরে এসেছে বিয়ের পরই রাখি নিজের নাম বদলে ফেললেন। রাখির নামের সঙ্গে যুক্ত হলো ফাতিমা। অর্থাৎ রাখির পুরো নাম রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখি যে বিয়ের পর এই নাম বদলে ফেলেছেন তার প্রমাণ রয়েছে বিয়ের সার্টিফিকেটেই।

ক্যান্সরে আক্রান্ত হয়ে মা হাসপাতালে ভর্তি। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাখি সাওয়ান্ত। সে কথা লাইভে এসে জানিয়েছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলো রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি।

জানা গেছে, গোপনে আদিলের সঙ্গে রাখি বিয়ে করে ফেলেছেন। ছবিতে দেখা গেছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল।

এদিকে রাখির বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে ভাইরাল হয়েছে। যেখানে রাখি ও আদিল একসঙ্গে বসে আছেন। আর পাশে থাকা এক ব্যক্তি রাখিকে কালিমা পড়াচ্ছেন।

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত নিজেই জানিয়েছিলেন প্রেমিকের নাম আদিল খান দুররানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও আর ছবিও আপলোড করেন রাখি।

এর আগে রিতেশ সিং নামক এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি। সেই বিয়েও দীর্ঘদিন গোপন রেখছিলেন তিনি। কিন্তু দীর্ঘ হয়নি তার সেই সংসার জীবন। রিতেশের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ নানাবিধ অভিযোগ এনে আলাদা হয়ে যান অভিনেত্রী। এ সময় তার জীবনে আসে ছয় বছরের ছোট আদিল।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank