শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘এক পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৯:৪৮, ২২ অক্টোবর ২০২২

৪৭৬

‘এক পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল’

ভারতে যৌন হেনস্থার অভিযোগে হ্যাশ ট্যাগ ‘মি টু’ বিতর্কে সম্প্রতি বেশ সমালোচিত বলিউড পরিচালক সাজিদ খান। এই বিতর্কের মধ্যেই অপর এক পরিচালকের হাতে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অভিনেত্রী সৃজিতা দে। গত বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি বিগ বস-১৬ সিজনে ডাক পেয়েছেন পরিচালক সাজিদ খান। এরপর থেকেই আরও বেগবান হয়েছে হ্যাশ ট্যাগ ‘মি টু’ প্রতিবাদ। আর বিগ বস-১৬ থেকে বের হয়েই বিস্ফোরক মন্তব্য করেন সৃজিতা।

সৃজিতা বলেন, “আমার তখন বয়স মাত্র ১৮-১৯। এক পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। আমাকে খারাপভাবে স্পর্শ করা হয়েছিল। তখন ঠিক বুঝেও উঠতে পারিনি ঠিক কী ঘটল আমার সঙ্গে! তবে পরিচালকের অফিস ছেড়ে পালিয়ে এসেছিলাম। পরে পুরো বিষয়টা মাকে বলি। বিষয়টি প্রযোজককেও জানিয়েছিলাম। তখন তিনি আমাকে বলেছিলেন, ‘লোকটা ওরকমই, তার কাছে না যেতে’।”

তিনি বলেন, 'সাজিদ খানকে নেওয়াটা সম্পূর্ণভাবেই নির্মাতাদের সিদ্ধান্ত। নিশ্চয়ই কোনো কারণেই নির্মাতারা তাকে নিয়েছেন। আমি শুধুমাত্র একজন প্রতিযোগী ছিলাম। যদিও আমি মন থেকে ভুক্তভোগী নারীদের পাশে থাকব। তবে সাজিদ স্যারের বিষয়ে যদি আমাকে প্রশ্ন করা হয়, তাহলে বলব তিনি আমার সঙ্গে কোনো খারাপ আচরণ করেননি।

তিনি আরও বলেন, ‘বিগ বসের ঘরেও তিনি কারও সঙ্গে কোনো খারাপ আচরণ করেননি। যদি করে থাকতেন, তাহলে নিশ্চয়ই নির্মাতারা তাকে বের করে দিতেন। অতীতে ঘটে যাওয়া কোনো ঘটনার ওপর ভিত্তি করে আমি কোনো ব্যক্তিকে বিচার করতে চাই না। বিগ বসের ঘরে যারা আছেন, তাদের প্রত্যেকের সঙ্গেই আমি আলাদা করে সময় কাটিয়েছি।’

সৃজিতার কথায়, তার ক্যারিয়ারে তার মা তাকে ভীষণভাবেই সমর্থন করেছেন।

প্রসঙ্গত, বিগ বস থেকে সাজিদ খানকে বের করে দেওয়ার দাবি তুলেছেন বহু তারকা। এতে নাম রয়েছে সোনা মহাপাত্র উর্ফি জাভেদ, আলি ফজলসহ আরও অনেকেই।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank