বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

যৌন হেনস্তার অভিযোগে নির্মাতা সাজিদের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২৩:৪৩, ২১ অক্টোবর ২০২২

৫৩৬

যৌন হেনস্তার অভিযোগে নির্মাতা সাজিদের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

বলিউড নির্মাতা সাজিদ খান বিগ বসে প্রবেশ করতেই তার বিরুদ্ধে সরব হয়েছে চলচ্চিত্রাঙ্গনটির নারী সমাজ। বি-টাউনের অনেক অভিনেত্রী এই নির্মাতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। এবার একই অভিযোগ এনে সাজিদের বিরুদ্ধে মুম্বাইয়ের জুহু থানায় মামলা করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে শার্লিন বলেন, ‘সম্প্রতি জুহু থানায় সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তা ও ভয়ভীতি দেখানোর অভিযোগ এনে মামলা দায়ের করেছি।’

শার্লিন জানান, ২০০৫ সালে তাকে যৌন হেনেস্তা করেছেন সাজিদ। কিন্তু তার মতো এত বড় মাপের মানুষের বিরুদ্ধে এমন অভিযোগ আনার তখন সাহস ছিল না তার। সেকারণেই এত দেরিতে মামলাটি করেছেন তিনি।

সাজিদ বিগ বসে অতিথি হওয়ায় বিরক্ত দিল্লির মহিলা কমিশনও। কয়েকদিন আগে বিগবস থেকে তাকে বহিষ্কারের দাবি জানিয়ে কেন্দ্রিয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর বরাবর চিঠি পাঠিয়েছেন কমিশন প্রধান স্বাতী মালিওয়াল। দেশটির বিনোদন অঙ্গনের যেসব নারী সাজিদের যৌন হয়রানির শিকার হয়েছেন চিঠিতে তাদের একটি তালিকাও দিয়েছেন স্বাতী।

তবে এ ব্যাপারে এখনও নীরব বিগবস কর্তৃপক্ষ। সাজিদকে নিয়ে এখনও কোনো মন্তব্য করেনি তারা।

এদিকে সাজিদের মুখপাত্র বলেন, ‘কোন কোন ধারায় মামলা দায়ের হয়েছে তা উল্লেখ করা না গেলেও একজন নারীর সম্মানে আঘাতের অভিযোগের ভিত্তিতে সাজিদ খানের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন শার্লিন। বিগবসের এই মৌসুমে এসে সাজিদ নিজের হারানো ইমেজ ফিরে পেতে চাইছেন বলেও দাবি করেছেন শার্লিন। মহিলা কমিশনেও অভিযোগ দায়ের করেছেন তিনি। সাজিদকে বিগবস থেকে বের দেওয়ার আবেদন জানিয়েছেন শার্লিন।’

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank