শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মাদককাণ্ডে জামিনে মুক্ত সিদ্ধান্ত কপুর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:০২, ১৪ জুন ২০২২

৪৩৪

মাদককাণ্ডে জামিনে মুক্ত সিদ্ধান্ত কপুর

মাদক মামলায় সোমবার (১৩ জুন) গ্রেফতার করা হয়েছিল শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুরকে। এদিন গভীর রাতে জামিনে মুক্ত হন শ্রদ্ধা কাপুরের ভাই। সিদ্ধান্তের সঙ্গে আরও যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল, তাঁরাও জামিন পেয়েছেন।

শক্তি কাপুরের ছেলের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ ছিল। 

রবিবার (১২ জুন) রাতে শহরের এক পার্টিতে তিনি ড্রাগ নিয়েছিলেন বলে অভিযোগ। তার জেরেই সোমবার সকাল সকাল তাঁর হাতে হাতকড়া পরানো হয়। 

জামিনে তিনি এবং আরও ৪ জন ছাড়া পেয়েছেন ঠিকই, তবে বেঙ্গালুরু পুলিশের তরফে বলা হয়েছে যখন যে অবস্থায় তাঁদের ডাকা হবে, তখন সেই অবস্থাতেই তাঁদের হাজিরা দিতে হবে।

পুলিশ জানিয়েছে সিদ্ধান্ত কাপুরের মেডিক্যাল পরীক্ষা করে দেখা গেছে তিনি ড্রাগ নিয়েছেন। গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গালুরুর এমজি রোডের একটি পার্টিতে রবিবার রাতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই শ্রদ্ধা কাপুরের ভাইকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে সেই রাতে পার্টি থেকে মোট ৩৫ জনকে আটক করা হয়। তাঁদের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। তবে মেডিক্যাল টেস্টে সিদ্ধান্ত এবং আরও চারজনের রিপোর্ট পজিটিভ আসে। তখনই তাঁদের গ্রেফতার করা হয়।

মাদককাণ্ডে এর আগে বলিউডের একাধিক তারকার নাম এই ঘটনার সঙ্গে জড়িয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর বান্ধবী রিয়াকে দিয়ে শুরু হয়েছিল। 

মাদক মামলায় তখনও একাধিক বলি তারকাকে জেরা করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত বছর শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও একই অভিযোগে জেল খাটতে হয়েছিল। তবে কিছুদিন আগে এনসিবি মাদক মামলায় আরিয়ানকে ক্লিনচিট দিয়েছে।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank