শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিমান কর্মীর অভব্য আচরণে ক্ষুব্ধ পূজা হেগড়ে

এন্টারটেইনমেন্ট ডেস্ক

২০:৪০, ১১ জুন ২০২২

আপডেট: ২০:৪২, ১১ জুন ২০২২

৪০০

বিমান কর্মীর অভব্য আচরণে ক্ষুব্ধ পূজা হেগড়ে

ভারতের বিমান সংস্থা ইনডিগোর ওপর বেজায় চটেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ক্ষোভ ঝেড়েছেন। তিনি অভিযোগ করেন, বিমানকর্মীরা তার সঙ্গে ভালো অভব্য আচরণ করেছেন। 

পূজা লিখেছেন, ‘বিপুল নাকাশে নামের একজন ইনডিগো বিমানকর্মী আমাদের সঙ্গে ছিলেন। তিনি আমাদের সঙ্গে খুব অভদ্র আচরণ করেন। বিনা কারণে তিনি হুমকির সুরে কথা বলেন। এটা অত্যন্ত দুঃজনক। আমি সাধারণত এমন টুইট করি না। কিন্তু এবার করতে বাধ্য হলাম।’

নায়িকার এই টুইট চোখ এড়ায়নি ওই বিমান সংস্থার। দ্রুত ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রতি দেয় তারা। সেই সঙ্গে ক্ষমাও চায়। ইনডিগো কর্তৃপক্ষ পূজাকে বিশেষ বার্তা দিয়ে বলেছে, ‘খুবই দুঃখিত। দয়া করে আপনার পিএনআর নাম্বার এবং যোগাযোগ নম্বর আমাদের মেইল করুন। আমরা দ্রুত ব্যবস্থা নেব।’

এর আগে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে একই রকম ব্যবহার করেন ইনডিগোর কর্মীরা। তিনিও তখন সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তার কাছেও বিমান সংস্থাটি ক্ষমা চায়।

ইতোমধ্যে পূজা অভিনীত এ বছরে মুক্তি পেয়েছে ‘রাধে শ্যাম’, ‘বিস্ট’ ও ‘আচারিয়া’ এই তিনটি সিনেমা। এর মধ্যে ‘বিস্ট’ ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছে। অন্যদিকে তিনি অভিনয় করছেন হিন্দি সিনেমা ‘সার্কাস’, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, তেলেগু সিনেমা ‘জানা গানা মানা’সহ আরও কয়েকটি সিনেমা।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank