বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বলিউডের নায়িকাদের কার কত সম্পদ?

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৯, ৮ জানুয়ারি ২০২২

আপডেট: ১২:৪০, ৮ জানুয়ারি ২০২২

৬১৫

বলিউডের নায়িকাদের কার কত সম্পদ?

বলিউডের নায়িকাদের কার কত সম্পদ?
বলিউডের নায়িকাদের কার কত সম্পদ?

অন্যসব ইন্ডাস্ট্রির মতো বলিউডেও নারী ও পুরুষ অভিনয়শিল্পীদের পারিশ্রমিকের ক্ষেত্রে বিস্তর বৈষম্য রয়েছে। আজকে জেনে নেওয়া যাক বলিউডের কয়েকজন বিত্তশালী অভিনেত্রী ও তাদের অর্থের পরিমাণের কথা।

দীপিকা পাড়ুকোন

ধীরেধীরে বলিউডে সাফল্যের দেখা পেয়েছেন এ অভিনেত্রী। বর্তমানে তিনি এ ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের একজন। অনেক আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে যুক্ত আছেন তিনি। তার মোট সম্পদের পরিমাণ ৪০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৩৪৩ কোটি ৭৬ লাখ টাকা।

আনুশকা শর্মা

বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন হচ্ছেন আনুশকা। নিজের প্রোডাকশন হাউজও আছে তার। অনেক নামিদামি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর তিনি, এছাড়া নিজের একটি ফ্যাশন লেবেলও আছে আনুশকার। মোট সম্পদের পরিমাণ ৪৬ মিলিয়ন ডলার বা  প্রায় ৩৯৫ কোটি ৩২ লাখ টাকা।

কারিনা কাপুর খান

বলিউডের ট্রেন্ডসেটার নামে পরিচিত কারিনা। অনেকগুলো ব্যবসায়সফল সিনেমা যেমন তার ঝুলিতে আছে, তেমনিভাবে ১৫টির মতো ব্র্যান্ডের সাথেও যুক্ত আছেন তিনি। তার মোট সম্পদের পরিমাণ ৬০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৫১৫ কোটি ৬৪ লাখ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের বাইরে হলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছেন প্রিয়াঙ্কা। প্রযুক্তি কোম্পানি, হেয়ার কেয়ার ব্র্যান্ড ইত্যাদিতে বিনিয়োগ আছে তার। মোট সম্পদের পরিমাণ ৭০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৬০১ কোটি ৫৮ লাখ টাকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডে তার ক্যারেক্টর প্রায় দুই দশকের। বিশ্বের অনেক জনপ্রিয় ও বিলাসবহুল ব্র্যান্ডের পরিচিতি মুখ তিনি। তার মোট সম্পদের পরিমাণ ১০০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৮৫৯ কোটি ৪০ লাখ টাকা।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank