শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মহেশ বাবু করোনাক্রান্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৫৬, ৭ জানুয়ারি ২০২২

৫৯৭

মহেশ বাবু করোনাক্রান্ত

দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা মহেশ বাবুর ভক্তদের জন্য দুঃসংবাদ। করোনাক্রান্ত হয়েছেন এ সুপারস্টার। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়ে বিবৃতি দিয়েছেন এ তেলেগু সুপারস্টার।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া বিবৃতিতে মহেশ বাবু লেখেন, ‘সব ধরনের সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে আমি ভালো আছি। চিকিৎসকের পরামর্শ মতো কোভিডের সব ধরনের প্রটোকল মেনে চলছি।

তিনি লেখেন, ‘যারা গত কয়েক দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবার প্রতি অনুরোধ, খুব দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নিবেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইংরেজি নববর্ষ উদযাপনে পরিবার নিয়ে দুবাইয়ে গিয়েছিলেন মহেশ বাবু। ছুটি কাটিয়ে সম্প্রতি সপরিবারে দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই তিনি করোনা পরীক্ষা করান, তাতে রিপোর্ট পজিটিভ আসে। তবে তার স্ত্রী ও সন্তানদের রিপোর্ট এখনো আসেনি।

মহেশের পারিবারিক নাম মহেশ ঘাট্টামানেনি। তিনি ১৯৭৪ সালের আগস্ট মাসে জন্ম গ্রহণ করেন। বাবা কৃষ্ণ ঘাট্টামানেনি অভিনেতা হওয়ার সুবাদে চার বছর বয়সেই মহেশ ক্যামেরার সামনে দাঁড়ানোর সুযোগ পায়। ১৯৭৯ সালে নিদ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবনের সূত্রপাত হয়। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া রাজাকুমারুডু চলচ্চিত্রে তিনি প্রথম নায়কের চরিত্রে অভিনয় করেন।

২০০৩ সালে ব্লকবাস্টার হিট চলচ্চিত্র ওক্কাডুতে তিনি একজন তরুণ কাবাডি খেলোয়াড়ের ভূমিকায় করেন। ওক্কাডু সমসাময়িককালে সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র। চলচ্চিত্রটি ভারতের অন্যান্য ভাষায় পুনঃনির্মিত হয়। ২০০৫ সালে আতাডু চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক পরিচিতি লাভ করেন মহশে বাবু।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank