শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বলিউড

যেসব জনপ্রিয় জুটিকে আবারও একসাথে দেখা যাবে এ বছর

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৪, ৪ জানুয়ারি ২০২২

৪৯৮

বলিউড

যেসব জনপ্রিয় জুটিকে আবারও একসাথে দেখা যাবে এ বছর

২০২২ সালে বলিউডের কিছু সিনেমায় আমরা এমন সব জুটিকে দেখতে পাবো যারা অতীতে একসাথে অভিনয় করে দর্শকদের হৃদয় জয় করেছিলেন। সেরকমই কয়েকটি জুটি ও তাদের আসন্ন সিনেমার কথা জেনে নেওয়া যাক।

শাহরুখ-দীপিকা

এরা দুজন প্রথম একসাথে অভিনয় করেছিলেন ২০০৭ সালে 'ওম শান্তি ওম'-এ। এরপর দুজনে পরপর দুবছর, ২০১৩ ও ২০১৪ সালে যথাক্রমে 'চেন্নাই এক্সপ্রেস' ও 'হ্যাপি নিউ ইয়ার'-এর মতো বক্স অফিস হিট দুইটি ছবি উপহার দেন। এবার তাদেরকে দেখা যাবে নতুন অ্যাকশন থ্রিলার 'পাঠান'-এ। শাহরুখের কামব্যাক এ সিনেমায় থাকছেন জন আব্রাহামও। 'দেশি বয়েজ' (২০১১)-এর পর আবারও একসাথে অভিনয় করবেন আব্রাহম ও পাড়ুকোন।

আমির-কারিনা

'থ্রি ইডিয়টস' (২০০৯)-এর পর 'তালাশ' সিনেমায় তাদের একসাথে দেখা গিয়েছিল। এবার হলিউডের 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক 'লাল সিং চাড্ডা'তে আবারও জুটি বেঁধেছেন আমির খান ও কারিনা কাপুর খান। গাম্পের প্রেমিকার চরিত্রে দেখা যাবে কারিনাকে।

অক্ষয়-ভূমি

২০১৭ সালে অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকার অভিনীত 'টয়লেট: এ প্রেম কথা' সিনেমাটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। পাঁচ বছর পর আনন্দ এল রাই-এর আসন্ন সিনেমা 'রক্ষা বন্ধন'-এ তাদেরকে আবার একসাথে দেখা যাবে।

টাইগার-কৃতি

২০১৪ সালে 'হিরোপান্তি'-তে দেখা গিয়েছিল টাইগার শ্রফ ও কৃতি স্যানন জুটিকে। বিকাশ বাহল-এর আসন্ন সিনেমা 'গনপত'-এ তাদেরকে আবারও একসাথে দেখা যাবে। 'হিরোপান্তি'তে তাদের দুইজনের সফল কেমিস্ট্রি'র কারণে এ জুটির নতুন সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক। 

হিন্দুস্তান টাইমস অবলম্বনে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank