শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর অভিনেতার মৃত্যু

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:০২, ৩ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৩:০৩, ৩ ডিসেম্বর ২০২১

৫৬২

জনপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর অভিনেতার মৃত্যু

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতীয় অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্র। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ের ভাড়া ফ্ল্যাটের শৌচাগার থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সংবাদমাধ্যমের তথ্যমতে, শৌচাগারের ভেতরেই তিনি মারা যান এবং শরীরে পচন ধরেছে।

দীর্ঘদিন ধরে অভিনয় করলেও তিনি আলোচনায় আসেন অ্যামাজন প্রাইমের আলোচিত ও দর্শকপ্রিয় ওয়েব সিরিজ মির্জাপুর দিয়ে। সেটিতে ললিত চরিত্রে অভিনয় করে সবার নজরে আসেন ৩৬ বছর বয়সী ব্রহ্মস্বরূপ মিশ্র।

জানা গেছে, গত চার বছর ধরেই মুম্বাইয়ের ওই ফ্ল্যাটে থাকতেন এই অভিনেতা। গত ২৯ নভেম্বর বুকে ব্যথা নিয়ে ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি। তখন ডাক্তার তাকে কেবল কিছু গ্যাস্ট্রিকের ওষুধ লিখে দেন। 

বৃহস্পতিবার তার ফ্ল্যাটের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। দরজা বন্ধ থাকায় পরে নকল চাবি ব্যবহার করে ভেতরে ঢুকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে ব্রহ্মস্বরূপ মিশ্রের মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।

মধ্যপ্রদেশের ভোপালে জন্মগ্রহণ করা ব্রহ্মস্বরূপ ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। এরপর ‘মাঝি: দ্য মাউন্টেন ম্যান’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘দঙ্গল’, ‘কেসারি’ ও ‘সুপার থার্টি’ সিনেমায় অভিনয় করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank