শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথম ক্যামেরার সামনে শেহনাজ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৩৪, ৯ অক্টোবর ২০২১

৪৩২

সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথম ক্যামেরার সামনে শেহনাজ

সিদ্ধার্থ-শেহনাজের প্রেমের সম্পর্কের কথা সবাই জানেন। প্রেমিকের অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি শেহনাজ। একেবারে ভেঙে পড়েছিলেন, অনেকদিন দূরে ছিলেন ক্যামেরা থেকে। শোক কাটিয়ে ফের কাজে ফিরছেন শেহনাজ।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও এত দিন তার উপস্থিতি ছিল না। কোনো পোস্ট করেননি এই অভিনেত্রী। সবসময় হাসিখুশি থাকা মেয়েটাকে তার ভক্ত-অনুরাগীরা প্রথমবারের মতো এমন অবস্থায় দেখেছিলেন।  

তবে শোক সামলে দিলজিৎ এবং সোনমের আসন্ন ‘হনসলা রাখ’পাঞ্জাবি সিনেমাতে সামিল হয়েছেন শেহনাজ। দিলজিৎ দোসাঞ্জ এবং সোনম বাজওয়ার সঙ্গে সিনেমার প্রমোশনাল ভিডিও করেছেন। শেহনাজের সদ্য তৈরি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে।

সিদ্ধার্থের মৃত্যুর প্রায় এক মাস পরে প্রকাশ্যে শেহনাজ। কাজে ফিরেছেন এই পাঞ্জাবি অভিনেত্রী এতেই খুশি অনুরাগীরা। শেহনাজের হাসিমুখের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। সিদ্ধার্থকে হয়তো কখনো ভুলতে পারবেন না শেহনাজ। কিন্তু তার স্মৃতি সঙ্গে নিয়েই নিজের দক্ষতার সাহায্যে আরও ভালো কাজ করতে পারবেন, এই আশা করছেন তাদের অনুরাগীরা।

একটি পাঞ্জাবি ছবির কাজ কিছুটা শেষ করেছিলেন শেহনাজ। সে ছবির বাকি কাজই শুরু করেছেন তিনি। প্রযোজক দিলজিৎ থিন্ড এক সাক্ষাৎকারে বলেন, “আমি ক্রমাগত শেহনাজের টিমের সঙ্গে যোগাযোগ রেখেছিলাম। ওরা নিয়মিত শেহনাজের খোঁজ দিত। শেহনাজ প্রফেশনাল। আমাদের সঙ্গে ও প্রোমোশনাল গানের শুটিং করতে রাজি হয়েছে। ওর ভিসার বিষয়টা কী হচ্ছে দেখে নিয়ে আমরা ভারতে বা ইংল্যান্ডে শুটিং করব।” খবর হিন্দুস্থান টাইমস
 
‘বিগ বস’ ১৩ সিজনে প্রথমবারের মতো একসঙ্গে সিদ্ধার্থ এবং শেহনাজকে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে তাদের রসায়ন পছন্দ করতেন দর্শকরা। তাদের একসঙ্গে কাটানো মুহূর্তকে ভালোবেসে ভক্তরা নাম দেন ‘সিদনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যম খবর প্রকাশ  করেন, সিদনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হলো না। শেহনাজ দ্রুত স্বাভাবিক হন, এখন এটাই প্রার্থনা ভক্তদের।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank