বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

‘অ্যান্টিডট’ নিয়ে আসছেন পরমব্রত, অভিনয়ে অঙ্কুশ-শুভশ্রী 

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:০৭, ৭ অক্টোবর ২০২১

৩৫৪

‘অ্যান্টিডট’ নিয়ে আসছেন পরমব্রত, অভিনয়ে অঙ্কুশ-শুভশ্রী 

‘সোনার পাহাড়’, ‘অভিযান’, ‘বনি’র মতো একাধিক বাংলা ছবি পরিচালনা করে পরমব্রত চট্টোপাধ্যায় এখন অভিনেতার পাশাপাশি পুরোদস্তুর পরিচালক। বলিউড থেকে টলিউড সমানতালে কাজ সামলাচ্ছেন। এবার এই অভিনেতা-পরিচালক ঘোষণা করলেন তার আগামী ছবির নাম। কাস্টিংয়েও দেখালেন চমক!

পরমব্রতর নয়া ছবির নাম ‘অ্যান্টিডট’ । যে ছবিতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় । প্রযোজনায় থাকছেন রক্তিম চ্যাটার্জি। নেক্সজেন ভেঞ্চার অ্যান্ড রোডশো ফিল্মসের ব্যানারে তৈরি হবে ‘অ্যান্টিডট’। সিনেমার কাহিনী লিখেছেন অরিত্র সেন।

নামের মধ্যেই রয়েছে সিনেমার বিষয়বস্তু। ‘অ্যান্টিডট’-এর বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়- ‘প্রতিষেধক’। সেই নিয়েই গল্প সাজিয়েছেন অরিত্র। সেটা কীরকম? বিস্তারিত জানান পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ই। এক দুর্মূল্য অ্যান্টিডটের খোঁজে অসহায় বাবা। কারণ অজানা এক ভাইরাসে আক্রান্ত তার ছেলে। ছেলেকে বাঁচাতে সেই প্রতিষেধক কি খুঁজে পাবে বাবা? বাকি গল্প পর্দায় বলবেন পরমব্রত।

ছবির প্লট বলছে, এটা আদ্যপান্ত থ্রিলার। যেখানে পরমের ‘তুরুপের তাস’ শুভশ্রী-অঙ্কুশ। প্রসঙ্গত, সপ্তাশ্ব বসু পরিচালিত ‘ডক্টর বক্সি’তে পরমব্রতর সঙ্গে অভিনয় করছেন শুভশ্রী। আর ‘অ্যান্টিডট’-এ পরিচালক পরমব্রতর নায়িকা এবার শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank