শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

দীপাবলিতে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘সূর্যবংশী’

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১২:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২১

৪৮৮

দীপাবলিতে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘সূর্যবংশী’

অবশেষে অপেক্ষার অবসান হচ্ছে। হাজার প্রতীক্ষার প্রহর শেষে বড়পর্দায় মুক্তির পথে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সুর্যবংশী’। বহু দিনের অপেক্ষার পর এবার অজয়-অক্ষয় ধামাকা দেখার পালা। 

গত বছরের শুরু থেকেই ‘সূর্যবংশী’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। একইসঙ্গে খিলাড়ি অক্ষয় কুমার এবং সিংঘম অজয় দেবগনের উপস্থিতি যে পর্দায় ঝড় তুলবে তার বলার অপেক্ষা রাখেনা। সঙ্গে রনভীর সিং এর ক্যামিও তো রইলই। পরিচালক রোহিত শেঠির সিনেমা মানেই তাতে ধুয়াধার অ্যাকশন। পরিচালক নিজেই অনুরাগীদের উদ্দেশে জানিয়েছেন খুশির খবর।

মহারাষ্ট্রে করোনা আবহে অনেকদিন যাবত বন্ধ ছিল সবকিছুই। তবে ২২শে অক্টোবর থেকে ফের সিনেমাহল খোলার বন্দোবস্ত করেছে মহারাষ্ট্র সরকার। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেই রোহিত লেখেন, “আমাদের সন্মানীয় মুখ্যমন্ত্রী শ্রী উদ্ধব ঠাকরে কে অনেক ধন্যবাদ, পুনরায় প্রেক্ষাগৃহ খোলার সিদ্ধান্তের জন্য। তার পরেই তিনি জানান, এবং অবশেষে! আমরা বলতেই পারি এই দীপাবলি পুলিশ আসছে।” শব্দের তীর যে সূর্যবংশীর দিকে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

এমনকি কার্নিভাল সিনেমার উৎফুল্লতাও চরমে। পরিচালকের সঙ্গে ছবি পোস্ট করে তারা লেখেন, ‘আমরা আশা রাখি মহারাষ্ট্রের সিনেমাহল পুনরায় খুব তাড়াতাড়ি খুলবে’। দীপাবলির আগেই যে এই পদক্ষেপ এবং উৎসবের মরশুমে মানুষকে আনন্দ দিতেই যে এই সিদ্ধান্ত সেটি বোঝাই যাচ্ছে। বড় বাজেটের সিনেমা এটি। যাতে দর্শকরা সম্পূর্ণ উপভোগ করতে পারে সেই কারণেই মহামারীর গ্রাসে বারবার মুক্তির দিন পিছিয়েছে। এমনকি ওটিটি প্ল্যাটফর্ম কেও উপেক্ষা করেছিলেন কর্তৃপক্ষ। দীপাবলিতে দেদার চমক এবার শুধু সিনেমাহলে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank