বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিগ বি’র সরকারি নিরাপত্তারক্ষীর বার্ষিক আয় দেড় কোটি, তোলপাড়

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৫৬, ২৭ আগস্ট ২০২১

আপডেট: ১৩:৫৬, ২৭ আগস্ট ২০২১

৫৪৪

বিগ বি’র সরকারি নিরাপত্তারক্ষীর বার্ষিক আয় দেড় কোটি, তোলপাড়

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের দেহরক্ষী একজন কনস্টেবলের বার্ষিক আয় দেড় কোটি টাকা! এমন খবর প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য শুরু হয়েছে। 

বিগ বি’র নিরাপত্তারক্ষী মুম্বাই পুলিশের কনস্টেবল জিতেন্দ্র শিন্ডের আয়ের খবর প্রকাশ্যে আসার পরই তাকে বদলি করা হয়েছে। বিভাগীয় তদন্তও শুরু করেছে পুলিশ।

জানা গেছে, ২০১৫ সালে মুম্বাই পুলিশের কনস্টেবল শিন্ডেকে অমিতাভ বচ্চনের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। সম্প্রতি জানা যায়, শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। অমিতাভ বচ্চন নাকি অন্য কোনও সূত্র, কে দিল শিন্ডেকে এত টাকা, তা নিয়ে চলছে তোলপাড়।

অভিযুক্ত কনস্টেবল শিন্ডে অবশ্য দাবি করছেন, তিনি একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা চালান। যে সংস্থা একাধিক সেলেব্রিটি ও প্রভাবশালীকে নিরাপত্তা প্রদান করে। 

শিন্ডে পুলিশকে এও জানিয়েছেন, তার স্ত্রী সংস্থাটি চালান। অমিতাভের কাছ থেকে তিনি দেড় কোটি টাকা পাননি বলেও তদন্তকারীদের জানিয়েছেন শিন্ডে বলে খবর।

মুম্বাই পুলিশের নিয়ম অনুযায়ী, কোনও কর্মী ৫ বছরের বেশি এক জায়গায় কাজ করতে পারেন না। কিন্তু শিন্ডে বচ্চনের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছেন ২০১৫ সাল থেকে। অমিতাভ এক্স ক্যাটেগরি নিরাপত্তা পান। তাকে সর্বক্ষণ ঘিরে রাখেন দুই কনস্টেবল। তাদেরই একজন শিন্ডে। শোনা যায়, শিন্ডেকে বেশ পছন্দ করতেন সিনিয়র বচ্চন নিজেও। বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসার পর শিন্ডেকে দক্ষিণ মুম্বইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank