শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরাত, পাশে ছিলেন যশ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪:১৫, ২৬ আগস্ট ২০২১

আপডেট: ১৪:৪৯, ২৬ আগস্ট ২০২১

৬৮১

পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরাত, পাশে ছিলেন যশ

পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত জাহান। কলকাতার এক বেসরকারি হাসপাতালে বুধবার ভর্তি হয়েছিলেন তিনি। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছেন নুসরত। নবজাতকের ওজন ২.৯ কেজি। নবজাতক এবং মা এখন পর্যন্ত ভাল আছেন।

নুসরাতের ইচ্ছে অনুসারে তার সবথেকে কাছের মানুষ যশ দাশগুপ্ত এসময় তার সঙ্গে ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। কিন্তু নুসরত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। তাই নিখিল তার স্বামী নন বরং “সহবাস সঙ্গী”। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে যশ ঠিকই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ছেলের বাবা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank