শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বড়পর্দায় আসছে ‘থালাইভি’, মুক্তির দিন ঘোষণা

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৩:৪০, ২৪ আগস্ট ২০২১

৫৮৪

বড়পর্দায় আসছে ‘থালাইভি’, মুক্তির দিন ঘোষণা

পর্দায় সবসময়েই সাহসিকতার সঙ্গে যেকোনও চরিত্র তুলে ধরেন। আর এবার যখন জয়ললিতার ভূমিকায় অভিনয় করছেন, তখনও কোনও খামতি রাখেননি অভিনেত্রী। বেশ কয়েক মাস আগে রিলিজ করেছে ট্রেলার। এখন মুক্তির অপেক্ষায় দিন গুনছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘থালাইভি’। 

করোনার কারণে কয়েকবার পিছিয়েছে মুক্তির তারিখ। প্রযোজনা সংস্থার তরফে সিদ্ধান্ত হয় প্রেক্ষাগৃহেই মুক্তির দেয়া হবে ছবিটি। কিন্তু কবে মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত এই সিনেমা? সেই অপেক্ষাতেই ছিলেন সিনেদর্শকরা। এবার অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে জানালেন সেকথা। আগামী ১০ই সেপ্টেম্বর ভারতব্যাপী মুক্তি পাচ্ছে ‘থালাইভি’।

মুক্তির তারিখ ইন্সটাগ্রাম পোস্টে ঘোষণা দেন কঙ্গনা নিজেই। ক্যাপশনে লেখেন, এই বিখ্যাত ব্যক্তিত্বের কাহিনী শুধুমাত্র বড় পর্দায় সাক্ষী হওয়ার যোগ্য! ‘থালাইভি’র জন্য আপনারা সবাই অপেক্ষা করেছেন। এবার সিনেমার পর্দায় একজন সুপারস্টার এবং একজন নেত্রীর আগমন হতে চলেছে। ১০ সেপ্টেম্বর আপনার কাছের প্রেক্ষাগৃহে আসছে ‘থালাইভি’। পাশাপাশি দুটো হ্যাশট্যাগও জুড়ে দেন- ‘থ্যালাইভি অন দ্য বিগস্ক্রিন’, ‘থ্যালাইভি ইন থিয়েটারস’।

ট্রেলারেই মন কেড়েছিল সবার। আর সেই সিনেমা যে রুপোলি পর্দায় ঝড় তুলবে, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। জয়ললিতার জীবনের নানা অজানা গল্প এবং তার লড়াই ও রাজনৈতিক গুরুত্বের মতো যাবতীয় বিষয় তুলে ধরা হয়েছে ছবিতে। 

কঙ্গনা ছাড়াও তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজি রামচন্দ্রন-এর (এমজিআর) ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অরবিন্দ স্বামীকে। কেভি বিজয়েন্দ্র প্রসাদ লিখেছেন চিত্রনাট্য। আর ‘থালাইভি’ পরিচালনা করেছেন এএল বিজয়।

দর্শকদের অনেকেই অধীর আগ্রহে রয়েছেন এই ছবি বড়পর্দায় উপভোগ করার জন্য। অনেকেরই মন্তব্য, এই সিনেমার জন্য জাতীয় পুরস্কার বাঁধা কঙ্গনার ঝুলিতে। তা পর্দায় কতটা ‘জয়া’ হয়ে উঠতে পারলেন কঙ্গনা? তা অবশ্য রিলিজের পরই বলা যাবে। উল্লেখ্য, ‘থালাইভি’ হিন্দি, কন্নর, তেলেগু, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank