শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

হর্ষবর্ধন রানে: ডেলিভারি বয় থেকে তাপসী পান্নুকে চুমু!

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৫:৪১, ১৪ জুলাই ২০২১

আপডেট: ১৫:৪৩, ১৪ জুলাই ২০২১

৮৮৬

হর্ষবর্ধন রানে: ডেলিভারি বয় থেকে তাপসী পান্নুকে চুমু!

নেটফ্লিক্সের ‘হাসিন দিলরুবা’ ছবিটি দেখেছেন আর হর্ষবর্ধন রানের অভিনয়ে মুগ্ধ হননি এমন মানুষ কমই আছেন। ছবিতে তাপসী পান্নু ও বিক্রান্ত মেসির সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন এই অভিনেতা। সে হর্ষবর্ধন কিনা একসময় ছিলেন ডেলিভারি বয়!

তাপসী পান্নু একটি সাক্ষাৎকারে বলেছেন, " ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময় লজ্জা পাচ্ছিলেন দুই অভিনেতাই। এত ভালো অভিনেতা দু'জনেই। কাজ করে আমি মুগ্ধ।" হর্ষবর্ধনের আলাদা করে প্রশংসা করেন তাপসী পান্নু।

কিন্তু ২০০৪ সালে এমন ছিল না হর্ষবর্ধনের ভাগ্য। সে সময় তিনি ডেলিভারি বয় হিসেবে একটি সংস্থাতে চাকরি করতেন। একবার একটি শ্যুটিংয়ে তিনিই জন আব্রাহামকে একটি হেলমেট ডেলিভার করেছিলেন। আজ তিনিই জনের ছবির নায়ক। জন আব্রাহাম একটি ছবি প্রোডিউস করছেন যেখানে হর্ষবর্ধনকে দেখা যাবে নায়কের চরিত্রে।

একটি ইন্টারভিউতে হর্ষবর্ধন জানিয়েছেন, " আমি বিশ্বাস করতে পারছি না জন স্যর আমার ছবির প্রোডিউসার। তার চোখের দিকে তাকিয়ে কথা বলতে আমার ভয় করে।" হর্ষবর্ধন জানান, " ২০০৪ সালে স্যরকে আমি একটি হেলমেট ডেলিভারি করতে এসেছিলাম। সে সময় দূর থেকে তাঁকে দেখি। আমি স্বপ্ন দেখতাম নায়ক হওয়ার। জন স্যরের মতো করে নিজেকে দেখতে চাইতাম। আমি তার ভক্ত প্রথম থেকেই। এর পর এতগুলো বছর অনেক কষ্ট করে আজ সেই বলিউডেই আমি কাজ করছি। আর ভাগ্যের ফেরে জন স্যরের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। স্যরের ছবিতেই আমি নায়কের ভূমিকায় অভিনয় করব। ”

তিনি আরও জানান, " জন স্যর আমাকে বার বার বলেছেন, আমি যেন তাকে স্যর বলে না ডাকি। কিন্তু আমি কিছুতেই পারি না। স্যরকে দেখলেই আমার ২০০৮ সালের স্মৃতি মনে পড়ে যায়। উনি আমার কাছে গোটা জীবন স্যর থাকবেন।"

হর্ষবর্ধন প্রমাণ করেছেন তিনি কতটা দক্ষ অভিনেতা। সেই সঙ্গে ইচ্ছে শক্তি আর চেষ্টা থাকলে মানুষ পারে না এমন কোনও কাজ নেই। তা তিনি প্রমাণ করেছেন। জন আব্রাহামের হাত ধরেই বলিউড পেতে চলেছে নতুন এক রাফ অ্যান্ড টাফ হিরো হর্ষবর্ধনকে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank